মোটরসাইকেল চা’লিয়ে যাওয়ার সময় হঠাৎ একটা সাপ সামনে চলে আসায় সাপকেই মাকড়ে টুকরো টুকরো করলেন ম’দ্যপ যুবক। ওই যুবকের নাম কুমার। এ ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটকের কোলারে।

এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মদ কিনে বাইক চা’লিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই তার বাইকের সামনে চলে আসে সাপটি।

রেগে গিয়ে সাপকে বলেন, ‘আমার রাস্তা আ’টকাস? তোর এত সাহস!’ এরপরই সেই সাপকে উচিত শিক্ষা দিতে রাস্তা থেকে তুলে সোজা কামড় বসান। দাঁত দিয়ে ছিঁড়ে টুকরো টুকরো করে ফে’লে সাপটিকে।

সাপটিকে ঘাড়ে তুলে নিয়ে খানিক দূর পর্যন্ত বাইক চা’লিয়ে এগিয়ে যান তিনি। তারপর বাইক দাঁড় করিয়ে সাপটিকে দাঁত দিয়ে কে’টে টুকরো টুকরো করেন। আশপাশের লোকজন যে দৃশ্য দেখে রীতিমতো স্তম্ভিত। তাদের মধ্যেই কেউ কেউ গোটা ঘটনা ক্যামেরাব’ন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর আগে মৃ’ত্যু হয় সাপটির।

সাপটি বি’ষাক্ত কি না, তাও ভেবে দেখার মতো অবস্থায় ছিলেন না কুমার। বরং বলেন, এই সাপটা এর আগেও আমায় বির’ক্ত করেছে। এদিন সকালে গাড়ির নিচে চলে আসায় ভীষণ রাগ হয়ে গিয়েছিল। ওই ঘটনার পর চিকিৎসকের কাছেও যাননি কুমার। আত্মবিশ্বাসের সঙ্গেই বলছেন, কিচ্ছু হবে না তার।

সূত্র: টাইমসনাউ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here