নীলফামারীর ডোমার উপজে’লায় দুই শি’শুকে ধ’র্ষণের অ’ভিযোগে আলী আকবর (৫৬) নামের এক ইমামকে গ্রে’ফতার করেছে পু’লিশ। শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজে’লার বোড়াগাড়ি ইউনিয়ন থেকে ওই ব্যক্তিকে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতার হওয়া আলী আকবরের বাড়ি উপজে’লার আকাশকুড়ি গ্রামে। তার বি’রুদ্ধে ভু’ক্তভোগী এক শি’শুর মা বাদি হয়ে ডোমার থানায় মা’মলা করেছেন। রবিবার (৫ জুলাই) সকাল ১০টার দিকে আ’দালতের মাধ্যমে তাকে জে’লা কা’রাগারে পাঠানো হয়।

মা’মলা সুত্রে জানা যায়, উপজে’লার বোড়াগাড়ি ইউনিয়নে অবস্থিত ওই মসজিদের ইমাম আলী আকবর সকালে স্থানীয় শি’শুদের মসজিদের ভে’তরে আরবি পড়ান। শনিবার সকালে ছুটি হলে, ওই শি’শু দু’টিকে তিনি মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যান।

এরপর তাদের ধ’র্ষণ করেন। বি’ষয়টি যেন কাউকে না জানানো হয়, সেজন্য তাদের ভ’য়ভীতিও দেখান আলী আকবর। শি’শু দু’টি বাসায় ফিরে পরিবারের সদস্যদের ঘ’টনাটি জানালে স্থানীয়রা আলী আকবরকে রাতে আ’টক করে থানায় খবর দেন। পরে পু’লিশ গিয়ে তাকে গ্রে’ফতার করে।

ডোমার থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান এ ত’থ্য নিশ্চিত করে জানান, শি’শুদের উ’দ্ধার করে রাতেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ সময় অ’ভিযুক্ত আলী আকবর এলাকাবাসীর সামনে ধ’র্ষণের ঘ’টনার কথা স্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here