খলঅভিনেতা সাঙ্কু পাঞ্জাকে ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুটিং করতে গিয়ে ক্রেনের উপর থেকে পড়ে গু’রুতর জ’খম হয়েছিলেন সাঙ্কু পাঞ্জা।

তার মাথায় ও মুখে বেশকিছু সেলাই দিতে হয়েছিল। তারপর থেকে নিয়মিত শুটিং করতে পারেন না। সেই চিকিৎসা ভার বহন করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছিল সাঙ্কু পাঞ্জাকে।

এ অভিনেতাকে চিকিৎসা বাবদ অনুদান হিসেবে ৫ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জিএম সৈকতের মাধ্যমে জানুয়ারি মাসে প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসার জন্য আবেদন জানিয়েছিলেন সাঙ্কু পাঞ্জা।

গত সপ্তাহে তিনি ৫ লাখ টাকা অনুদানের চেক হাতে পেয়েছেন। এজন্য নির্মাতা জিএম সৈকতও প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দুই শতাধিক ছবির অভিনেতা সাঙ্কু পাঞ্জা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাঁর এই মহান মা’নসিকতা আমাদের মতো শিল্পীদের কাছে অনুপ্রেরণার। মাস দুয়েক আগেই ৫ লাখ টাকা অনুদান কার্যকর হলেও ক’রোনার কারণে গিয়ে নিতে পারিনি।

তিনি বলেন, ব্রেনে মাঝেমধ্যেই সমস্যা দেখা দেয়। এফডিসিতে ‘রাজাবাবু’ ছবির শুটিংয়ে দু’র্ঘ’টনায় পড়ি। মাথায় ২০ টির বেশি সেলাই দিতে হয়। তারপর অ’সুস্থতা বয়ে বেড়াচ্ছি। এ অনুদানের কারণে পরিস্থিতি স্বাভাবিক হলে ইন্ডিয়া গিয়ে উন্নত চিকিৎসা নিতে পারবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here