ক’রোনাভা’ইরাসে সং’ক্র’মণের কারণে জারিকৃত স’রকারি সাধারণ ছুটির সময় থেকেই শুটিং কিংবা অভিনয়কেন্দ্রিক কোনো কাজ করেননি জাকিয়া বারী মম।

পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগে আর কোনো কাজই করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন; কিন্তু নিজের সি’দ্ধান্তে অটল থাকতে পারলেন না এ অভিনেত্রী। এরই মধ্যে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘গল্প নয়’ নামে নাটকে অভিনয় করেছেন। নাটকটি এনটিভিতে প্রচার হয় ৩ জুলাই।

এ নাটকের শুটিং হয় মমর বাসায়। যদিও পরিচালক জানিয়েছেন স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করেছেন। এবার ঈদের একটি খণ্ড নাটকে অভিনয় করছেন মম। এর নাম ‘মুনিরা মঞ্জিল’। এজাজ মুন্নার রচনায় নাটকটি পরিচালনা করছেন অভিনেতা আনিসুর রহমান মি’লন।

আজ থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকের শুটিং শুরু হচ্ছে। এতে অভিনয় প্রস’ঙ্গে মম বলেন, ‘নাটকের গল্প বেশ ভালো। এ ছাড়া এর পরিচালক আমার প্রিয় একজন মানুষ অভিনেতা মি’লন ভাই। তার স’ঙ্গে অনেক কাজ করার সুযোগ হয়েছে।

আমি তো এ পরিস্থিতিতে কাজই করতে চাই না; কিন্তু মি’লন ভাইকে ফেরাতে পারিনি। তাই ক’ষ্ট করে হলেও এতে অভিনয় করছি। এটি ছাড়া আপাতত অন্য কোনো কাজ করছি না।’ এদিকে মম অভিনীত অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। একই পরিচালকের ‘কানামাছি’ নামের আরেকটি ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here