উত্তরঃ-হোমিও ডাক্তারদের কাছে গো’পন শক্তি দুবর্লতার যত রো’গী যান, তাদের প্রত্যেকেই বলেন যে, এলোপ্যাথিক বা কবিরাজি চিকিৎসায় তারা কোন সত্যিকারের উপকার পান নাই। যতদিন ঔষধ খাই ততদিনই ভাল থাকি, ঔষধ বন্ধ করলেই অবস্থা আগের মতো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

অন্যদিকে ম’হিলাদেরও দুরবলতা, মি’লন কর্মে ‍অনীহা ইত্যাদি থাকতে পারে এবং হোমিওপ্যাথিতে তারও চমৎকার চিকিৎসা আছে। আবার এই ভিডিও থেকে জেনে নিন গো’পন শক্তি বাড়াতে কি কি ঔষদ খাবেন? ঔষধের নামসহ কোথায় পাবেন।

যারা স’হবা’সের পূর্বে বা শখের বসে মি’লন শক্তি বাড়ানো ঔষধ ইয়াবা অথবা ইন্ডিয়ান ট্যাবলেট সেবন করেন তাদের জন্য একটি পরামর্শ-

গো’পন শক্তি বাড়ানো জন্য গো’পন শক্তি বর্ধক ট্যাবলেট খাবেন না। এই ঔষধ পু’রুষকে ধ্বজভংগ রো’গের দিকে ঠেলে দেয় কিছু ক্ষেত্রে মানুষকে মৃ’ত্যুর দিকে ঠেলে দেয়। গো’পন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই।

গবেষনায় দেখা যায় পু’রুষের পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে গো’পন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে গাভীর খাঁটি দু’ধ ও ডিমের ভূমিকা অসাধারন। গো’পন শক্তি বাড়ানোর ক্ষেত্রে ইউনানী ঔষধ গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারে। এজন্য অবশ্যই অভিজ্ঞ ও রেজিষ্টার্ড হাকীমের পরামর্শ নিতে হবে। মনে রাখবেন রাস্তা ফুটপাতে থেকে গো’পন শক্তি বর্ধক ট্যাবলেট কেনা থেকে বিরত থাকুন।

গো’পন শক্তি বাড়ানোর কোন মন্ত্র আছে বলে বিজ্ঞান বিশ্বাস করেন না। যারা আপনাকে মন্ত্র পড়ে স’হবা’সের পরামর্শ দেয়, তারা নিছক আপনার সাথে প্রতারনা করে মাত্র। তাই যে কোন চিকিত্সা বা পরামর্শের জন্য রেজিষ্টার্ড চিকিত্সকের পরামর্শ নিন।

আর পড়লে প্রতিদিন

১ টা ডিম,
১ গ্লাস মিল্ক
এবং ২ চামচ মধু খান।
আর ২ অথবা ৩ টা রসূন এর কোয়া খাণ প্রতিদিন।
আর কিছু লাগবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here