ক’রোনাভা’ইরাসে পরিস্থিতির মধ্যে দেশের মানুষকে ঘণ্টা খানেক সময় আনন্দ দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ক্রিকেটারের সাথে লাইভে আড্ডা দিয়ে আলোচনায় আছেন দেশের ক্রিকে’টের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

সেই ধারায় এবার অন্যরকম এক চমক দিলেন তামিম। আগামীকাল সোমবার (১৮ মে) রাত সাড়ে ১০টায় তার সঙ্গে লাইভে থাকবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

নিজের ফেসবুক পেজে এক বার্তায় বি’ষয়টি নিশ্চিত করেছেন তামিম নিজেই।

মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকে লাইভে নিয়ে আসেন তিনি।

পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে একসঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।

এরপর তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়।

এরপর তামিমের লাইভে চমক হিসেবে আসেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু প্লেসি। গত শুক্রবার নিয়ে আসেন এই সময়ের মারকুটে ব্যাটসম্যান রোহিত শর্মাকে।

টানা দুই শো বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ শেষে গতকাল প্রা’ণবন্ত লাইভ করেন তামিম। এতে অংশ নেয় সৌম্য স’রকার, লিটন দাস, মুমিনুল হক।

সারপ্রাইজ গেস্ট হিসেবে আসেন তাইজুল ইসলাম। অল্প কিছুদিনেই জনপ্রিয় হয়ে উঠেছে তামিমের এই শো। তবে এই শো বেশিদিন চা’লানোর পরিকল্পনা নেই তামিমের।

সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আগামী ২৩ মে শনিবার তার শোয়ের সর্বশেষ পর্ব প্রচারিত হতে যাচ্ছে।

ক্রিকেটপ্রেমীদের কাছে সংবাদটি নিশ্চয়ই খুব দুঃখের হবে। তবে এর আগেই লাইভে আড্ডা দিতে চলে আসতে পারে জাতীয় দলের ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত পাঁচ সিনিয়র ক্রিকেটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here